প্রধান মেনু

মঠবাড়িয়ায় পাঁচদিন ধরে যুবক নিখোঁজ

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত পাঁচ দিন ধরে মোঃ জাফর হোসেন (৩২) মানসিক প্রতিবন্ধী এক যুবক নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই যুবক মঠবাড়িয়া পৌরসভার আরামবাগ এলাকার মৃত আঃ হক মাষ্টারের পুত্র। এঘটনায় নিখোঁজ যুবকের ভাই মোঃ মোশারেফ হোসেন মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

সাধারণ ডায়েরী ও পারিবারিক সূত্রে জানাগেছে, নিখোঁজ জাফর মঠবাড়িয়া কে এম লতিফ ইনষ্টিটিউশন থেকে ২০০১ সালে এসএসসি পাশ করে মঠবাড়িয়া সরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয়। কিন্তু ফাইনাল পরীক্ষায় এক বিষয় অকৃতকার্য হওয়ার পর জাফর মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে এবং সাথে সাথে শারীরিকভাবেও দুর্বল হয়ে যায়।
এরপর থেকে বৃদ্ধ মায়ের সাথে আরামবাগের বাসায় স্বাভাবিকভাবে বসবাস করত।

কিন্তু গত ২১ নভেম্বর জাফর বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান জানান, নিখোঁজের বিষয় সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

মঠবাড়িয়ায় মা ও শিশু মৃত্যু রোধকল্পে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ
মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় মা ও শিশু মৃত্যু রোধকল্পে শতভাগ ডেলিভারী প্রাতিষ্ঠানিক সুবিধার আওতাভুক্ত করার লক্ষ্যে কমিউনিটি ক্লিনিকের, মসজিদের ইমাম, শিক্ষক, সিএইচসিপিদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ (৪র্থ ব্যাচ) শুরু হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলানায়তনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহযোগিতায় ৪দিন ব্যাপী এ প্রশিক্ষণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, নারী ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাসরিন জাহান, ইউডিএফ কর্মকর্তা বিপ্লব ঠাকুর প্রমুখ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*